শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

বছরের শেষ ম্যাচে বার্সার হোঁচট

বছরের শেষ ম্যাচে বার্সার হোঁচট

স্পোর্টস ডেস্ক:

বছরের শেষ ম্যাচে কাঙ্ক্ষিত জয় তুলে নিতে পারলো না বার্সেলোনা। মঙ্গলবার লা লিগার ম্যাচে এইবারের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কাতালান দলটি।

অথচ ম্যাচটি হয়েছে বার্সার মাঠ ন্যু ক্যাম্পে। তবে বার্সার হয়ে এদিন খেলতে পারেননি অধিনায়ক লিওনেল মেসি। তার অভাবটা হাড়ে হাড়ে টের পেয়েছে কোম্যান শিবির।

প্রথমার্ধ ছিল গোলশূন্য। কয়েকটি গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি বার্সার আক্রমণভাগের খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে বার্সাকে চমকে লিড নেয় এইবার। গোলটি করেন কিকে।
গোল হজমের পর বার্সাও তেতে ওঠে। ফলও দ্রুত পেয়ে যায় দলটি। ৬৭ মিনিটে সমতাসূচক গোলটি করেন বার্সার দেম্বেলে। বাকি সময়ে জয়সূচক একটি গোলের জন্য মরিয়া ছিল বার্সা। কিন্তু পারেনি দলটি।
৭৪ ভাগ বল দখলে রাখা বার্সা এইবারের গোল পোস্টে শট নিতে পেরেছিল মাত্র ৫টি। এইবার তিনটি। বার্সা কর্নার আদায় করেছিল ৫টি। সেখানে এইবার ছিল আরও এগিয়ে। সফরকারীরা আদায় করে নিয়েছিল সাতটি কর্নার।

১৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে বার্সেলোনা। সেখানে ১৬ ম্যাচে ১৬ পয়েন্ট সংগ্রহ করা এইবার রয়েছে ১৪তম স্থানে। বার্সার চেয়ে দুই ম্যাচ কম খেলা অ্যাটলেটিকো মাদ্রিদ ৩২ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877